শিরোনাম
যুক্তরাজ্যে ছিনতাইকারীদের হাতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২১, ০৯:০৭
যুক্তরাজ্যে ছিনতাইকারীদের হাতে বাংলাদেশী ব্যবসায়ী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছিনতাইকারীদের হাত থেকে নিজের গাড়ি বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন হাজী মোহাম্মদ হেদায়েতুল ইসলাম ওরফে নওয়াব মিয়া নামে এক যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশী। প্রায় ৪০ ঘণ্টা লাইফ সাপোর্টে থাকার পর রবিবার (১০ জানুয়ারি) স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে মারা যান তিনি।


জানা গেছে, গত শুক্রবার (৮ জানুয়ারি) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে খাবার ডেলিভারি দেয়ার সময় নওয়াব মিয়া দুর্বৃত্তদের কবলে পড়েন। তাকে মারাত্মক জখম করে রাস্তায় ফেলে রেখে তার গাড়িটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে পুলিশ এবং অ্যাম্বুলেন্স এসে তাকে স্থানীয় সলফোর্ড হাসপাতালে নিয়ে যায়।


নিহতের স্বজনরা জানান, ঘটনার সময় নওয়াব মিয়া স্টকপোর্টের হেজেলে এভিনিউর একটি বাড়িতে খাবার ডেলিভারি দিতে গিয়েছিলেন। ডেলিভারির ঠিকানায় পৌঁছে তিনি গাড়ির ইঞ্জিন চালু রেখে খাবার দিতে যান।


এ সময় একদল ছিনতাইকারী তার গাড়িটি ছিনিয়ে নিতে চাইলে তিনি দ্রুত ছুটে এসে তাদের বাধা দেন। তখন ছিনতাইকারীদের ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে তিনি মাথায় আঘাত পান।


যে ব্যক্তির বাড়িতে তিনি খাবার পৌঁছে দিতে গিয়েছিলেন সেই ডেভিড স্পিড ঘটনার একজন প্রত্যক্ষদর্শী। তিনি জানান, দরজায় বেল বাজার পর তিনি ‘না, না’ আওয়াজ শোনেন এবং নওয়াবকে তার গাড়ির দিকে দৌড়াতে দেখেন। তিনি প্যাসেঞ্জার আসনের জানালা ধরে ছিনতাইকারীদের আটকানোর চেষ্টা করে ব্যর্থ হন। তাকে ফেলে দিয়ে ছিনতাইকারীরা গাড়িটি দ্রুত চালিয়ে চলে যায়।


পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশ ও হাসপাতালে খবর দেয়।


ইতোমধ্যে এ ঘটনায় জড়িত সন্দেহে ১৪ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ।


৫৩ বছর বয়সী নওয়াব মিয়া দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যের হাইড শহরের নিউটন এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি স্থানীয় মসজিদ কমিটির সাবেক সাধারণ সম্পাদক। তার দেশের বাড়ি সিলেটের ওসমানী নগর উপজেলার মাধবপুর গ্রামে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com