ওমানে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ৩ বাংলাদেশীর মৃত্যু
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:০০
ওমানে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ৩ বাংলাদেশীর মৃত্যু
প্রবাস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওমানের আল ওয়াফা শহরের একটি কূপে বিদ্যুতের কাজ করার সময় স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ৩ বাংলাদেশীর। স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতদের স্বজন জিয়া উদ্দিন ফারুক।


নিহতরা হলেন-সুবর্ণচর উপজেলার চরআমান উল্যা ইউনিয়নের সাতাশদ্রোণ গ্রামের হাজী ফখরুল ইসলামের ছেলে মো. মোস্তফা (৫০), নূর হোসেন নাছির (৪০) ও একই উপজেলার খাসেরহাট বাজারসংলগ্ন আনছার মিয়ারহাট এলাকার বাহার উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫)।


ফারুক জানান, জীবিকার সন্ধানে গত ২০ বছর আগে ওমানে যান মো. মোস্তফা। এর প্রায় ৫ বছর পর নিজের ছোট ভাই নাছিরকেও ওমানে নিয়ে যান তিনি। গত ৮ বছর আগে একই উপজেলার আলমগীর হোসেনও ওমানে যান। তারা তিনজন আল ওয়াফা শহরে একটি কোম্পানিতে ইলেক্ট্রনিক মিস্ত্রীর হিসেবে কাজ করার পাশাপাশি একই সঙ্গে বসবাস করতেন।


মঙ্গলবার সকালে তারা একটি কূপে বিদ্যুতের কাজ করতে যান। প্রথমে আলমগীর হোসেন ওই কূপের মধ্যে নামেন। অনেক সময় পার হলেও তিনি বের না হওয়ায় মোস্তফা সেই কূপের ভিতরে যান। কিন্তু দীর্ঘ সময় পার হওয়ার পর কূপের ভিতর থেকে আলমগীর ও মোস্তফার কোনো সাড়া না পেয়ে নূর হোসেন নাছিরও কূপের ভিতর যান। পরে তাদের সহকর্মীরা বিষয়টি স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিসে অবগত করেন।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নিহত মোস্তফা, আলমগীর ও নাছিরের মরদেহ কূপ থেকে উদ্ধার করেন। বর্তমানের নিহতদের মরদেহ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে।


এদিকে তাদের মৃত্যুতে তাদের পরিবার ও সুবর্ণচরে শোকের ছায়া নেমে এসেছে। মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে বাংলাদেশ সরকারের সহযোগিতা কামনা করেছেন নিহতদের পরিবারের লোকজন ।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com