শিরোনাম
ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশীর মৃত্যু
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৬
ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশীর মৃত্যু
প্রবাস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ওমানে সড়ক দুর্ঘটনায় মো. আবু বক্কর (৪৪) নামে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার (৫ সেপ্টেম্বর) রাজধানী মাস্কাট সিটির মওয়ালা ফ্রুট মার্কেটের পাশে নেজুয়া-মাস্কাট সড়কে দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


নিহত আবু বক্কর তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন প্রগতি ক্লাব সংলগ্ন ফারুক মাস্টার বাড়ির মরহুম হাফেজ আহম্মেদের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় সময় সকাল ৯টায় মওয়ালা সবজি-ফ্রুট মার্কেট থেকে বের হয়ে হামেরিয়া যাওয়ার জন্য হেঁটে পাশের নেজুয়া মহাসড়ক পার হচ্ছিলেন বক্কর। পথিমধ্যে দ্রুতগামী একটি গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। মুহূর্তে তিনি সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।


ওমান থাকা তার ভাই ইদ্রিস বলেন, সে ফ্রুট মার্কেটে ব্যবসা করত। হামেরিয়া কোনো এক বন্ধুর কাছে যাচ্ছিল। মহাসড়ক পারপার হতে অসাবধানতার কারণে তাকে মৃত্যুবরণ করতে হলো।


ওমানের বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, ভিসাগত সমস্যার কারণে মরদেহ পাঠাতে কিছুটা জটিলতা থাকলেও সবধরনের প্রক্রিয়া সম্পন্ন করে ব্যবস্থা করা হবে। ঘটনার পরপরই রয়াল ওমান পুলিশ মরদেহ উদ্ধার করে রাজধানীর এক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com