শিরোনাম
সৌদির রাস্তায় পড়ে থাকা লাশটি পিরোজপুরের খলিলের
প্রকাশ : ২৬ মে ২০২০, ১৩:১৭
সৌদির রাস্তায় পড়ে থাকা লাশটি পিরোজপুরের খলিলের
প্রবাস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সৌদি আরবের রাজধানী রিয়াদের একটি এলাকার সড়কে পড়ে থাকা মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত হয়েছে। তিনি একজন বাংলাদেশী। তার নাম মো. খলিল। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তার বাড়ি। তবে উপজেলায় কোন এলাকায় বাড়ি তা জানা যায়নি।


রবিবার (২৪ মে) সকাল থেকে স্থানীয় প্রবাসীদের মাঝে সংবাদটি ছড়িয়ে পড়ে।


জানা গেছে, যে স্থানে লাশটি পড়েছিল তার কাছেই রয়েছে বাংলাদেশী আবু নেছার আলীর দোকান। নেছার আলী জানান, মৃত ব্যক্তি বাংলাদেশী। তার নাম খলিল, বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়। সৌদি সময় রবিবার সকাল ১১টা থেকে মরদেহটি ওই স্থানে পড়ে ছিল, ভয়ে কেউ তার কাছে যায়নি।


মৃত খলিলের রুমমেট জাকির হোসেনের উদ্ধৃতি দিয়ে নেছার আলী আরো জানান, গত ১০-১২ দিন ধরে খলিল জ্বর-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। কোনো হাসপাতাল তাকে ভর্তি নেয়নি। রবিবার সকালে ওষুধ কিনতে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। বাসায় ফেরার পথেই তার মৃত্যু হয়। রাস্তায় যে মরদেহটি পড়ে ছিল সেটি খলিলের।


খলিলের মরদেহের পাশে তার ক্রয়কৃত ওষুধের ব্যাগ ও মানিব্যাগ পড়ে থাকতে দেখা গেছে। তারা সংশ্লিষ্টদের মাধ্যমে স্থানীয় পুলিশ ও দূতাবাসে বিষয়টি অবহিত করলেও (স্থানীয় সময় রবিবার সাড়ে ৩টা ও বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৬টা) ঘটনাস্থলে তখনো কেউ যায়নি।


এ ব্যাপারে জানতে চাইলে মঠবাড়িয়া থানার ওসি মো. মাছুদুজ্জামান বলেন, এমন কোন সংবাদ আমরা এখনো পাইনি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com