মালয়েশিয়ায় প্রবাসীদের খাদ্য সামগ্রী দিল প্রাণ কোম্পানী
প্রকাশ : ১২ মে ২০২০, ২১:৪৩
মালয়েশিয়ায় প্রবাসীদের খাদ্য সামগ্রী দিল প্রাণ কোম্পানী
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় কোয়ারেন্টাইনে থাকা প্রবাসী বাংলাদেশীদের মাঝে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সার্বিক তত্বাবধানে প্রাণ কোম্পানীর আর্থিক সহয়তায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


৫ম বারের মতো এমসিও বাড়িয়ে আগামী ৯ জুন পর্যন্ত করা হয়েছে। শর্ত স্বাপেক্ষে বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান খোলার পর কিছু প্রবাসী বাংলাদেশীরা কাজে ফিরলেও বেশিরভাগই এই দীর্ঘ লকডাউনের ফলে অনেকেই হয়ে আছেন কর্মহীন।


এ বিষয়ে পিনাকল ফুড (এম) এসডিএন. বিএইচডি'র (প্রাণ কোম্পানীর) অপারেশন ডাইরেক্টর মো: সেলিম ভুঁইয়া বলেন, ইতোমধ্যেই আপনারা জানেন যে মালয়েশিয়ায় চলমান লকডাউনের কারণে অনেকেই এখন কর্মহীন ও ঘরের মধ্যে অবস্থান করছেন। তাদের কাজ না থাকায় অনেকেই খাদ্য সংকটে ভুগছেন আমরা চেষ্টা করেছি সাধ্য অনুযায়ী গত ২ দিন প্রবাসী ভাইদের মাঝে নিত্যপ্রোজনীয় কিছু খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার। আমি আহ্বান করবো মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশী ব্যবসায়ী, ধন্যাঢ্য ব্যক্তি বা সামার্থ্যবান যারা আছেন এই দুর্দিনে প্রবাসী বাংলাদেশীদের পাশে দাঁড়ানোর জন্য।


এ সময় খাদ্য সামগ্রী নিতে আসা প্রবাসী বাংলাদেশীরা বলেন, আজ এই বিপদের দিনে বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সার্বিক তত্বাবধানে খাদ্য সামগ্রী আমরা পেয়েছি এটা অনেক বড় উপকার হয়েছে যা বলে বুঝাতে পারবো না। এই জন্য ধন্যবাদ জানায় প্রাণ কোম্পানীকে আর্থিকভাবে সহয়াতা প্রদান করে আমাদের পাশে থাকার জন্য।


উল্লেখ্য খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব অব মালয়েশিয়ার সাধারণ সম্পাদক বসির আহাম্মদ ফারুক, প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ইটিভি ও বিবার্তা২৪.নেট প্রতিনিধি শেখ আরিফুজ্জামান, প্রেস ক্লাবের কোষাধক্ষ্য বাংলা টিভি প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ আলী ও কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এআর মামুন।


বিবার্তা/আরিফুজ্জামান/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com