ইতালিতে দুই বাংলাদেশী যুবকের মৃত্যু
প্রকাশ : ১২ মে ২০২০, ০৮:৪৯
ইতালিতে দুই বাংলাদেশী যুবকের মৃত্যু
প্রবাস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইতালিতে দুই বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (১০ মে) গোলাম রাব্বি (৩৫) নামের এক যুবক ইতালির মিলানে ও শুক্রবার (৮ মে) দেশটির ব্রেসিয়া শহরে তারেক মিয়াজি (৪০) নামের বাংলাদেশী ব্রেইন স্টোক করে করেন।


জানা গেছে, ইতালির মিলান শহরের সেন্ট্রা স্টেশন সংলগ্ন এলাকায় রবিবার রাত ৯টায় গোলাম রাব্বি নামের ওই যুবকের রহস্যজনক মৃত্যু হয়। তার দেশের বাড়ি মাদারীপুরে।


প্রত্যক্ষদর্শীরা জানান, রাব্বিকে বাসার নিচে অচেতন অবস্থায় এক মরক্কোর নাগরিক দেখতে পেয়ে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে এসে জানতে পারেন তিনি মৃত্যুবরণ করেছেন। পরে পুলিশ মৃতদেহটি হাসপাতালে নিয়ে যায়।


রাব্বির বাসার সকলকে পুলিশ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়। রাব্বির আপন মামা জিয়া তালুকদার পুলিশের হেফাজতে রয়েছে। এখন পর্যন্ত মৃত্যুর সঠিক তথ্য জানা যায়নি।


এদিকে, ইতালির ব্রেসিয়া শহরে আরেক বাংলাদেশী যুবক তারেক মিয়াজী ( ৪০) ব্রেইন স্ট্রোক করে মারা গেছেন। শুক্রবার (৮ মে) ব্রেসিয়ার পলিয়াম্বুলেন্সা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


তার দেশের বাড়ি ফেনীতে। তিনি সপরিবারে ব্রেসিয়া প্রভিন্সের পন্তেভিকো এলাকায় বাস করতেন। মৃত্যুকালে তার ৬ বছরের এক শিশু সন্তান ও অন্তঃসত্ত্বা স্ত্রী, আত্মীয়-স্বজন রেখে গেছেন।


ব্রেসিয়ার বাংলাদেশী কমিউনিটি ব্যক্তিত্ব জিল্লুর রহমান তারেকের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, পরিবারের সিদ্ধান্ত অনুয়ায়ী মরদেহের গোসল শেষে ব্রেসিয়ার হিমাঘারে রাখা হবে ১ মাসের জন্য। এরমধ্যে বিমান চলাচল শুরু হলে মরদেহ দাফনের জন্য দেশে পাঠানো হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com