শিরোনাম
মালয়েশিয়ায় লকডাউনের শঙ্কায় সুপারশপে উপচেপড়া ভীড়
প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ২০:৩১
মালয়েশিয়ায় লকডাউনের শঙ্কায় সুপারশপে উপচেপড়া ভীড়
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় যেকোনো সময় লকডাউন হতে পারে এমনই শঙ্কা থেকে দেশটির সুপারশপগুলোকে উপচেপড়া ভীড় জমাচ্ছেন সাধারণ মানুষ। তাদের বেশিরভাগকেই খাদ্য মজুদ করতে ব্যস্ত দেখা গেছে।


রবিবার (১৫ মার্চ) ১৯০ জন ও সোমবার (১৬ মার্চ) ১২৫ জনসহ ৫৫৩ জন করোনা আক্রান্ত শনাক্তের পর মালয়েশিয়ার সাধারণ মানুষের মাঝে এমন তৎপরতা দেখা দিয়েছে।


এদিকে, করোনাভাইরাসের প্রভাবে দেশটির সব ধরনের অ্যাক্টিভিটি বন্ধ ঘোষণা করেছে সরকার। করোনাভাইরাস প্রতিরোধে মঙ্গলবার (১৭ মার্চ) থেকে ১০ দিনের জন্য দেশের সকল মসজিদের সব ধরনের কার্যক্রম বন্ধ করতে ঘোষণা দেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর অধিদপ্তরের (ধর্ম বিষয়ক) মন্ত্রী দাতুক ডা জুলকিফলি মোহাম্মদ আল বাকরি এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।


সোমবার (১৬ মার্চ) মালয়েশিয়ার স্বাস্থ্যমন্ত্রী দাতুক সেরি ডা আদহাম বাবা সাংবাদিকদের জানান, সম্প্রতি পেতালিংজায়া মসজিদে তাবলীগে যোগদানের মধ্যে ৯৫ জনকে করোনায় আক্রান্তের রেকড করা হয়েছে। সব মিলিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫৩ জন।


তিনি আরো বলেন, আমরা সরকারের পক্ষ থেকে করোনা ভাইরাস রোধে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। এদিকে করোনা ভাইরাস এবং করোনিয় বিষয়ে সোমবার রাতে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী তান সেরি মহিউদ্দিন ইয়াসিন।


বিবার্তা/আরিফ/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com