মালয়েশিয়ার জামাই হলেন বাংলাদেশের জামিল
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৯, ১৮:০৫
মালয়েশিয়ার জামাই হলেন বাংলাদেশের জামিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ার জামাই হয়েছেন বাংলাদেশের সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার যুবক আবদুল হামিদ জামিল। রবিবার (২৭ অক্টোবর) বিকালে মালয়েশিয়ার কুয়ালালামপুরের চেরাসস্থ একটি কনভেনশন হলে উৎসবমুখর পরিবেশে মালয়েশিয়ান তরুণী নূর আতিকা বিনতে বাহারকে বিয়ে করেছেন জামিল।


নূর আতিকা বিনতে বাহার মালয়েশিয়ার চেরাস শহরের বারেক ভুনতা বাহার উদ্দিন ও রসলিনা বিনতে রাজিনের কন্যা। আবদুল হামিদ জামিল ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মুনিরজ্ঞাতি গ্রামের মুফতি মাওলানা মনোয়ার আলী ও মোছা. হামিদা খাতুনের পুত্র।


মালয়েশিয়ার সাথে বাংলাদেশের সম্পর্ক দীর্ঘদিনের। বিশেষ করে মালয়েশিয়ার উৎপাদন ও নির্মাণ শিল্পে বাংলাদেশীদের ভূমিকা খোদ মালয়েশিয়া সরকারও স্বীকার করে।


পাশাপাশি দেশটির সঙ্গে বাংলাদেশিদের রয়েছে অনেক আত্মীয়তার সম্পর্ক। বাংলাদেশীদের ব্যবহার, আচার-আচরণে মুগ্ধ হয়ে অনেক মালেশিয়ান মেয়েরা বাংলাদেশী তরুণদের বিয়ে করছে।


মালয়েশিয়ান কঠিন শর্ত মেনে নিয়ে উভয়পক্ষের যৌথ সম্মতিতে রবিবার নূর আতিকা বিনতে বাহারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন আবদুল হামিদ জামিল।


জানা গেছে, প্রায় চার বছর আগে আতিকার সাথে পরিচয় হয় জামিলের। প্রথম দেখাতেই একে অপরকে ভালো লাগে। তার পর বন্ধুত্ব। সর্বশেষ বিবাহের মধ্য দিয়ে দাম্পত্য জীবনে পদার্পণ করলেন এই তরুণ-তরুণী।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com