যুক্তরাষ্ট্র আ.লীগের কমিটি গঠন নিয়ে ওয়াশিংটনে মতবিনিময়
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১০
যুক্তরাষ্ট্র আ.লীগের কমিটি গঠন নিয়ে ওয়াশিংটনে মতবিনিময়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্ভাব্য নুতন কমিটি গঠন নিয়ে ওয়াশিংটনে এক মতবিনিময় সভা বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভার্জিনিয়ার টাইসন কর্ণারস্থ মেরিয়ট হোটেলে অনুষ্ঠিত হয়েছে।


যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ড. খন্দকার মনসুরের আহ্বানে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আলাউদ্দীন আহমেদ। সভা সঞ্চালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি শিব্বীর আহমেদ।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক এম খান, সহ সভাপতি জি আই রাসেল, আকতার হোসাইন, খালেদা আকতার, মেরিল্যান্ড আওয়ামী লীগ সভাপতি শেখ সেলিম, সহ সভাপতি ড. বিশ্বজিৎ সাহা, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম মজুমদার তাপস, বৃহত্তর ওয়াশিংটন যুবলীগ সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, বিশিষ্ট ব্যবসায়ী রজত খান।


সভায় বক্তারা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃত্ব ওয়াশিংটনে ফিরিয়ে আনার উপর জোর দিয়ে বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের বর্তমান নেতৃত্বের ব্যর্থতার ফলে আওয়ামী লীগের সর্বস্তরে অস্থিরতা বিরাজ করছেন। দলের ভিতরে বিশৃংখলা চরম পর্যায়ে পৌঁছেছে। এ অবস্থা আর বেশিদিন চলতে দেয়া যায়না।


বক্তারা যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নুতন কমিটির জন্য জননেত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবি জানিয়ে বলেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ একটি ব্যর্থ সংগঠনে পরিনত হয়েছে। এমতাবস্থা থেকে উত্তরণের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নুতন নেতৃত্ব নুতন কমিটি এখনই প্রয়োজন এবং ড. খন্দকার মনসুর ও শিব্বীর আহমেদের নেতৃত্বে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগকে ঢেলে সাজিয়ে দলেকে একবিংশ শতাব্দীর উপযোগী করে গড়ে তুলে জননেত্রীর হাতকে শক্তিশালী করে তুলতে হবে।


মতবিনিময় সভায় ড. খন্দকার মনসুর ও শিব্বীর আহমেদ’র নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নুতন কমিটি গঠনের জন্য একটি রোডম্যাপ প্রনয়নের উপর জোর দিয়ে উপস্থিত ওয়াশিংটনের নেতা কর্মীরা জননেত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের কাছে বার্তা পৌঁছানোর জন্য সর্বাত্মক ব্যবস্থা গ্রহণের প্রতি গুরুত্বারোপ করেন।


বিবার্তা/শিব্বীর আহমেদ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com