বিবার্তায় সংবাদ প্রকাশের পর আ.লীগের ১২ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২৩:০৫
বিবার্তায় সংবাদ প্রকাশের পর আ.লীগের ১২ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল বিবার্তা২৪.নেট -এ সংবাদ প্রকাশের পর হবিগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।


হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে বিদ্রোহীদের দাপটে বিপাকে পড়েছিলেন নৌকার প্রার্থীরা। এমনকি উপজেলার ১১নং গজনাইপুর ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল। উপজেলায় ১২ বিদ্রোহী প্রার্থী দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচন করলেও অনেকটা নীরব ছিলো জেলা আওয়ামী লীগ।


বুধবার (২৪ নভেম্বর) জেলা আওয়ামী লীগের নিস্ক্রিয়তা নিয়ে বিবার্তা২৪.নেট-এ ‘নৌকার বিদ্রোহী উপজেলা আ.লীগ সভাপতি, নীরব জেলা আ.লীগ!’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপর বিকেলে উপজেলার ১২ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে সাময়িক বহিস্কার করেছে জেলা আওয়ামী লীগ।


বিবার্তা আরো পড়ুন>>>নৌকার বিদ্রোহী উপজেলা আ.লীগ সভাপতি, নীরব জেলা আ.লীগ!



আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে পাঠানো হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী স্বাক্ষরিত পত্রে জানানো হয়, দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপের জন্য তাদেরকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। এছাড়া চিঠিতে ১২ বিদ্রোহী প্রার্থীকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করা হয়েছে।


বিবার্তা আরো পড়ুন>>>হবিগঞ্জে আ.লীগ প্রার্থী-সমর্থকদের ওপর সন্ত্রাসী হামলা, আহত অর্ধশত


বিবার্তা আরো পড়ুন>>>সিলেটে আ.লীগের আরো ৬ নেতাকে বহিষ্কার


বহিষ্কৃত ১২ বিদ্রোহী প্রার্থী হলেন- বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী সাবেক চেয়ারম্যান মেহের আলী মহালদার ও বর্তমান প্যানেল চেয়ারম্যান-১ খালেদ মোশারফ, ইনাতগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ নেতা মো. জায়েদ উদ্দিন ও যুবলীগ নেতা নোমান হোসেন, কুর্শি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুল মুকিত, আওয়ামী লীগ নেতা আবু তালেব, করগাঁও ইউনিয়নে নবীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ, সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাবেদুল আলম সাজু, বাউসা ইউপিতে চেয়ারম্যান পদে জুনেদ হোসেন চৌধুরী, দেবপাড়া ইউপিতে যুবলীগ নেতা শামীম আহমদ, গজনাইপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল ও কালিয়ারভাঙ্গা ইউপিতে আওয়ামী লীগ নেতা এমদাদুল হক চৌধুরী।


বিবার্তা/সোহেল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com