শিরোনাম
শিশু নির্যাতনকারী বিশ্ববিদ্যালয় শিক্ষিকা স্বামীসহ জেল হাজতে
প্রকাশ : ৩১ জুলাই ২০২০, ১৮:২৫
শিশু নির্যাতনকারী বিশ্ববিদ্যালয় শিক্ষিকা স্বামীসহ জেল হাজতে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেটে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা বেগম ও তার স্বামী মাহমুদুল কাদেরকে জেলা হাজতে পাঠিয়েছেন আদালত।


শুক্রবার (৩১জুলাই) সিলেট মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট ২য় আদালতের বিচারক সাইফুর রহমান তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


জানা গেছে, প্রায় এক বছর ধরে শিশুটির ওপর নির্যাতন চালাচ্ছিলেন ওই দম্পতি।বৃহস্পতিবার (২৯ জুলাই) নির্যাতন করে তার একটি হাত ভেঙ্গে দেন তারা।এছাড়া শিশুটির সারা শরিরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


এদিন শিশুটির ওপর নির্যাতন হচ্ছে এমন খবর ৯৯৯ এ কল করে জানায় স্থানীয়রা। পরে কোতোয়ালী থানার পুলিশ সেখানে গিয়ে গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।খবর পেয়ে শিশুটির বাবা আবুল কাসেম রাতেই কিশোরগঞ্জ থেকে সিলেটে এসে অভিযুক্ত দুইজনের নামে কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।


এরপর গৃহকর্তী শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মাহমুদুল কাদেরকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।সর্বশেষ আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com