শিরোনাম
ওমরায় যাওয়ার জমানো টাকায় খাদ্য সহায়তা দিলেন ছাত্রলীগ নেতা ফাহিম
প্রকাশ : ২৪ মে ২০২০, ১৫:৪৪
ওমরায় যাওয়ার জমানো টাকায় খাদ্য সহায়তা দিলেন ছাত্রলীগ নেতা ফাহিম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেট মহানগর ছাত্রলীগের নেতা ফাহিম রাজা মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য ওমরাহ পালনের মনবাসনা করেছিলেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে সব কিছু পণ্ডু হয়ে যায়। তবে থেমে থাকেননি এই ছাত্র নেতা। মা’য়ের উৎসাহ আর অনুপ্রেরণায় ফাহিম রাজা তার জমানো সেই টাকা দিয়ে ‘টেলি খাবার’ নামে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন।


সিলেট নগরীর হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা ফাহিম রাজা মুঠোফোনে খাদ্য সহায়তা চাইলেই অসহায়দের বাড়িতে মোটরসাইকেল কিংবা প্রাইভেটকারে করে পৌঁছে দিচ্ছেন খাবার। ইতোমধ্যে তিনি ৩২০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন।



ফাহিম রাজা তার বন্ধু এস আর ইজদানী, মাজিদ চৌধুরী, নাদির, আব্দুস সামাদ, গোলাম মোস্তফা ও জামাল প্রমুখদের সহযোগীতায় এসব বিতরণ করছেন। শুধু অসহায় পরিবারই নয়, ছাত্রলীগের কিছু অসচ্ছল নেতাকর্মীদের জন্য ভালবাসার উপহার পাঠিয়েছেন তিনি। সিলেটের অনেক সংবাদকর্মীদের মাঝেও পৌছেছে ফাহিম রাজার এই ক্ষু্দ্র উপহার।


এদিকে ‘টেলি খাবার’ ছাড়াও করোনা পরিস্থিতির শুরু থেকে এ পর্যন্ত প্রায় সাড়ে ৪শ’ অসহায় পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।



এব্যাপারে ফাহিম রাজা বলেন, আমি আমার মা, রাজনৈতিক নেতা ও বন্ধুমহলের কাছে কৃতজ্ঞ।কারণ তাদের সহযোগিতা এবং অনুপ্রেরণায় মূলত আমার এসব কাজ করা। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com