শিরোনাম
শাবিপ্রবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা রবিবার
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৬, ২০:৩৩
শাবিপ্রবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা রবিবার
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি প্রক্রিয়া শুরু হচ্ছে রবিবার।


শাবির ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক এএইচএম বেলায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, রবিবার সকাল ৯টা থেকে মেধা তালিকা অনুযায়ী ‘বি’ ইউনিট (গ্রুপ-১) এর ১ থেকে ৭০০ পর্যন্ত, পরদিন সোমবার সকাল ৯টায় মেধা তালিকায় স্থান পাওয়া একই ইউনিটের গ্রুপ-১ এর ৭০১ থেকে ১১৫৯ পর্যন্ত ও বেলা ২ টায় গ্রুপ-২ এর ১ থেকে ৩০ পর্যন্ত শিক্ষার্থীদের ভর্তি করানো হবে।


এরপর বিকাল ৩টা থেকে ‘বি’ ইউনিটের অধীনে মেধাতালিকায় স্থান পাওয়া সব ধরনের কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম চলবে। ২০ ডিসেম্বর সকাল ৯টায় ‘এ’ ইউনিটে বিজ্ঞান বিভাগে মেধাতালিকায় ১ থেকে ২২৪ ও ১১টায় মানবিকের মেধা তালিকায় ১ থেকে ৩১০ এবং বেলা দুইটায় বাণিজ্যের মেধা তালিকার ১ থেকে ৮৪ পর্যন্ত শিক্ষার্থীদের ভর্তি অনুষ্ঠিত হবে। একই দিন বিকাল ৪টায় ‘এ’ ইউনিটের অধীনে সব ধরনের কোটায় মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি করা হবে।


আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তি কমিটির বৈঠকের পর এ মাসের শেষেই নতুন করে ডাকা হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।


বিবার্তা/রাহাত/নাজিম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com