শিরোনাম
খানসামায় শিক্ষকদের মানববন্ধন
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৫:০৬
খানসামায় শিক্ষকদের মানববন্ধন
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

এমপিওভুক্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীদের মূল বেতন থেকে ১০ শতাংশ অবসর সুবিধা বোর্ড এবং কল্যাণ ট্রাস্টের জন্য কর্তনের আদেশের প্রতিবাদে খানসামায় মানববন্ধন প্রদান করেছে বেসরকারি শিক্ষক ও কর্মচারীরা।


বাংলাদেশ শিক্ষক সমিতি খানসামা উপজেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে খানসামা উপজেলা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে শিক্ষকরা উপজেলা প্রশাসনে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি দেন।


খানসামা উপজেলা শাখা শিক্ষক সমিতির সভাপতি ও নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. রফিকুল ইসলাম সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ছাতিয়ানগড় স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মনোরন্জন রায়, খানসামা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, দুহশুহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুল আলম চৌধুরী, গোয়ালডিহি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল ডাবলু শাহ সহ প্রমুখ।


বক্তারা বলেন, সরকার শিক্ষক-কর্মচারীদের অবসর ও কল্যাণ ট্রাস্টে কোনো প্রকার বাড়তি সুবিধা না রেখে নতুন করে ৪ শতাংশ চাঁদা কর্তনের প্রজ্ঞাপন জারি করেছে। যার মধ্যমে আমাদের সাথে এক প্রকার অন্যায় করা হচ্ছে। তাই আমাদের কথা বিবেচনা করে অবিলম্বে অতিরিক্ত চাঁদা কর্তন আদেশের প্রজ্ঞাপন বাতিলের দাবি জানাচ্ছি।


বিবার্তা/রকি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com