শিরোনাম
গাইবান্ধায় ভোটের মাঠে ৩৮ প্রার্থী
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৪
গাইবান্ধায় ভোটের মাঠে ৩৮ প্রার্থী
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধার ৫টি আসনে ৫৪ জন বৈধ প্রার্থীর মধ্যে মোট ১৬ জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। ফলে চূড়ান্ত তালিকায় ৩৮ জন প্রার্থী ভোটের মাঠে থাকলেন।


গাইবান্ধা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, দলীয় মনোনয়ন নিয়ে একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা দিতে পারেন। তারা অনেকে বৈধও হয়েছেন। নিয়মমানুযায়ী প্রত্যেক দলের একজন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। দলের বাকি প্রর্থী স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে।


গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী মোস্তফা মনিরুজ্জামান মনোনয়ন প্রত্যাহার করে নেন। গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে গণফোরামের আব্দুর রউফ আকন্দ ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম সরকার এবং গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে বাংলাদেশের ওয়ার্কাস পার্টির প্রার্থী আমিনুল ইসলাম গোলাপ, বিএনপির মোহাম্মদ আলী ও স্বতন্ত্র প্রার্থী নাজিমুল ইসলাম প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।


এছাড়া দলীয় সিদ্ধান্তে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন তারা হলেন- গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপির খন্দকার আহাদ আহমেদ ও মো. মাহমুদুন নবী টিটুল, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে বিএনপির মইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও রওশন আরা খাতুন, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে বিএনপির শামীম কায়সার লিংকন, বিএনপির ওবায়দুল হক সরকার, বিএনপির আমিনুল ইসলাম এবং গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে বিএনপির শাহ মো. আবু বক্কর সিদ্দিক প্রার্থিতা প্রত্যাহার করে নেন।


বিবার্তা/তোফায়েল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com