শিরোনাম
দিনাজপুর সরকারি সিটি কলেজে নবীন বরণ
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৮, ১৬:২৫
দিনাজপুর সরকারি সিটি কলেজে নবীন বরণ
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর সরকারি সিটি কলেজের নবীন বরণ ও অভিভাবক সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।


কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আব্দুস ছবুর, পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, অভিভাবক শাহ্ আলম শাহী, কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আফসার সৌরভ ও সাধারণ সম্পাদক মির্জা আল ফায়েদ রাধেন।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক মিতা চক্রবর্তী। বক্তব্য শুরুর আগে আলেখ্য ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।



জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, দেশ, সমাজ ও পরিবারকে আলোকিত করতে শিক্ষার কোনো বিকল্প নেই। ডিজিটাল বাংলাদেশ গড়তে মুল ভিত্তি হলো শিক্ষা। আর এই শিক্ষাকে গুণগত মানসম্মত করতে শিক্ষকদের আরো পরিশ্রমী হতে হবে। শিক্ষার্থীদের মেধা, জ্ঞান বিকশিত করতে তথ্য ও প্রযুক্তিতে অধিক অংশে প্রশিক্ষণ নিতে হবে। তথ্য প্রযুক্তির এই যুগে শিক্ষার ক্ষেত্রে প্রতিযোগীতা শুরু হয়েছে। এই প্রতিযোগিতায় টিকে থাকতে হলে শিক্ষার্থীদের পড়াশোনা নিয়ে আরও সতর্ক হতে হবে। অভিভাবকদের সতর্ক হতে হবে সন্তানরা কোন অবস্থাতেই মাদকের ভয়াল গ্রাসে আকৃষ্ট হতে না পারে। সীমান্ত এলাকা দিনাজপুরের মাদকের এই ভয়াল থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে আমি আইনশৃঙ্খলা বাহীনিকে ইতিমধ্যেই নির্দেশ দিয়েছি ।


বিবার্তা/শাহী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com