শিরোনাম
রংপুরে ছাত্রদলের বিক্ষোভ
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২১
রংপুরে ছাত্রদলের বিক্ষোভ
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিণের সভাপতি রংপুরের সন্তান সাবেক ছাত্রনেতা হাবিব-উন-নবী খান সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে রংপুর মহানগর ছাত্রদল। বুধবার সকালে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয় থেকে মিছিল বের করেন নেতাকর্মীরা।


পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা, অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তি দাবি করেন। অন্যথায় আরো কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারী দেন তারা।


মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিমের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য দেন রংপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর স্বেচ্ছাসেবক সভাপতি রাশেদুল নবী খান বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেদুল আরেফীন রুবেল, সাবেক কারমাইকেল কলেজ ছাত্রদলের আহবায়ক এমএম আলম পান্না, মহানগর ছাত্রদল নেতা গোলাম রাব্বী বসুনিয়া প্রমুখ।


এ সময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সবুজ, তৌসিফ আহম্মেদ বিক্রি, বারেক হোসেন জীবন, জুনায়েদ হোসেন অনিক, সম্ভু হোসেন, রাশিদুল ইসলাম রাশেদ, আর রাফি, নাফিউলসহ মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।


প্রসঙ্গত, মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানী গুলশান এলাকা থেকে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলেকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/সোহেল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com