শিরোনাম
বিরোধী দলীয় চীফ হুইপের দাফন সম্পন্ন
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ২২:০১
বিরোধী দলীয় চীফ হুইপের দাফন সম্পন্ন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম-২ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ও বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে জেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজা শেষে শহরের কেন্দ্রীয় কবরস্থানে মা-বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়।


এর আগে দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে তার মরদেহ কুড়িগ্রাম স্টেডিয়ামে নেয়া হয়। সেখান থেকে তার মরদেহ শহরে তার নিজ বাড়িতে নেয়া হয়।


তাজুল ইসলাম চৌধুরীর জানাজা নামাজে স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য ডা. আক্কাছ আলী সরকারসহ জাতীয় পার্টির নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রাম-২ আসন থেকে বিভিন্ন সময় সাত বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জাতীয় পার্টির সরকারের সময় ভূমি প্রতিমন্ত্রী ও যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি চলমান ১০ম জাতীয় সংসদে বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান ছিলেন।


গত সোমবার রাতে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য তাজুল ইসলাম চৌধুরী।


বিবার্তা/সৌরভ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com