দিনাজপুরের ফুলবাড়ীতে নিসচা'র অনুদান প্রদান
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৬:২৩
দিনাজপুরের ফুলবাড়ীতে নিসচা'র অনুদান প্রদান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিরাপদ সড়ক চাই (নিসচা), দিনাজপুর ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে আইডি কার্ড বিতরণ ও চলতি বছরের কার্যবিবরণী উত্থাপন এবং আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।


বৃহস্পতিবার রাতে স্থানীয় নিমতলা মোড়ে সংগঠনটির ফুলবাড়ী শাখার সভাপতি খাজানুর হায়দার লিমন ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম চৌধুরী।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা সদস্য মুশফিকুর রহমান বাবুল, উপজেলা প্রকৌশলী ( এলজিইডি) শহিদুজ্জামান,সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লিয়াকত আলী। অন্যন্যের মধ্যে বক্তব্য দেন নিসচা ফুলবাড়ী উপজেলা সহ-সভাপতি মুফতি তোফায়েল আহম্মেদ, সহ-সভাপতি আব্দুল হামিদ সুমন, সধারণ সম্পাদক প্রকৌশলী হাসান ফরিদ, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম রাসেল পারভেজ, দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক আনোয়ারুল হক, দপ্তর সম্পাদক সবুজ কুমার মহন্ত প্রমুখ।


আলোচনা শেষে নিসচা ফুলবাড়ী শাখার আহত সদস্য আজমল হোসেনকে সংগঠনের পক্ষ থেকে দুই হাজার টাকা ও বিরল রোগে আক্রান্ত আতিয়ার রহমানকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। পরে সংগঠনের সকল সদস্যদের হাতে পরিচয় পত্র তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম চৌধুরী। পরিশেষে সমতা কম্পিউটার ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে অনুষ্ঠানের অমন্ত্রিত অতিথিদের হাতে সন্মাননা ক্রেস্ট তুলে দেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও সমতা কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক এসএম রাসেল পারভেজ।


বিবার্তা/মেহেদী/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com