চাচার লাঠির আঘাতে প্রাণ গেল ভাতিজার
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৮:০১
চাচার লাঠির আঘাতে প্রাণ গেল ভাতিজার
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জে চাচার আঘাতে কোহিনুর হোসেন (৩০) নামে ভাতিজার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের বাবা, মা ও ভগ্নিপতি।


শনিবার সকালে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত কোহিনুর হোসেন ওই লতাবর গ্রামের তসলিম হোসেনের ছেলে। তিনি ঢাকার পোশাক শ্রমিক ছিলেন।


পুলিশ ও এলাকাবাসী জানায়, কোহিনুরের বাড়ি যাওয়ার রাস্তা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে তার চাচা জোবেদ আলী ও আনছার আলীদের। ওই রাস্তা নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার বৈঠক হলেও নিষ্পত্তি হয়নি।


ঢাকা থেকে বাড়ি ফিরে শনিবার ওই রাস্তার জন্য চাচাদের নিয়ে আলোচনায় বসলে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে জোবেদ ও আনছার আলীদের লাঠির আঘাতে ঘটনাস্থলেই কোহিনুর হোসেনের মৃত্যু হয়। এতে তার বাবা তসলিম হোসেন, মা কুলসুম বেগম ও ভগ্নিপতি জিল্লুর হোসেন গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ঘাতক জাবেদ আলীকে (৪৫) আটক করে পুলিশ।


আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/জিন্না/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com