শিরোনাম
গাইবান্ধায় ২ জনের লাশ উদ্ধার
প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১৯:০৬
গাইবান্ধায় ২ জনের লাশ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের বন্যা নিয়ন্ত্রণ বাঁধের সুইচগেট এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় বকুল নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার শ্যামপুর চককাঠাল গ্রামের নবীউল্লার পুত্র।


পলাশবাড়ী থানার ওসি তদন্ত মোস্তাফিজার রহমান বলেন, রবিবার সকালে ওই এলাকায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্হলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। সুরতহাল পরীক্ষা করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়া হয়।ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যা আল ফারুক।


অপরদিকে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন অনাথ স্কুলের নিকটবর্তী গাব গাছের নিচ থেকে অজ্ঞাত এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার সকালে এলাকাবাসী রাস্তার পারশে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করে।


সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে সুরাতহাল পরীক্ষাপূর্বক ময়নাতদন্তের জন্য গাইবান্ধা ময়নাতদন্ত পাঠিয়ে দেয়া হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা অব্যাহত আছে। সম্ভাব্য জায়গায় অনুসন্ধান চলছে।


তিনি আরো বলেন, এসময় ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় ছোড়া উদ্ধার করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, ইতিপূর্বে গাইবান্ধা সদর থানা এলাকার ভবেশ চন্দ্র ও শৈলাস চন্দ্র দুই ডাকাত দলের মধ্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যে খুনের ঘটনা ঘটেছিল তার রেশ ধরে এঘটনা ঘটতে পারে।


বিবার্তা/তোফায়েল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com