শিরোনাম
দিনাজপুরে তিন কিশোরের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৯:২০
দিনাজপুরে তিন কিশোরের মরদেহ উদ্ধার
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বীরগঞ্জে নদীতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। এছাড়া সদর উপজেলার দানিহারি গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে আরেক কিশোরের মরদেহ।


প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর দেড়টার দিকে স্থানীয় চার কিশোর ঢেপা নদীতে গোসল করতে নামে। এরপর দুই কিশোর ডাঙ্গায় ফিরে আসলেও বাকি দুইজন নিখোঁজ হয়। পরে স্থানীয়রা অনেক খোঁজা-খুজি করে বিকাল সাড়ে তিনটার দিকে বাকি দুই কিশোরের মরদেহ উদ্ধার করে।


এরা হলো- বীরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের ইনছান আলীর ছেলে জাহিদ (১৭) এবং ২নং ওয়ার্ডের সোবাহান শেখের ছেলে রাজু (১৭)।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


কিশোরের লাশ উদ্ধার


এদিকে, দিনাজপুর সদর উপজেলার দানিহারি গ্রাম থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। স্বজনদের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।


পুলিশ জানায়, নিখোঁজ হওয়ার একদিন পর ওই গ্রামে কিশোর আতিউর রহমানের মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


দিনাজপুরের কোতয়ালী থানার উপ-পরিদর্শক নুরেজা আক্তার জানান, গত শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল আতিউর রহমান। তার মরদেহের গলায় এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় তদন্ত করছে পুলিশ।


ময়না তদন্তের জন্য লাশটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


বিবার্তা/শাহী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com