শিরোনাম
দিনাজপুরের ফুলবাড়ীতে দরিদ্রদের অধিকার বিষয়ক সভা
প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৭:৩৮
দিনাজপুরের ফুলবাড়ীতে দরিদ্রদের অধিকার বিষয়ক সভা
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচিতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিতকরণ প্রল্পের আওতায় স্থানীয় প্রশাসনের সাথে জনগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদ হলরুমে রবিবার সকাল সাড়ে ১১টায় ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ এর সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান, ইউপি সচিব নুর আলম, ইউপি তৌশিলদার নজরুল ইসলাম, ইউপি সদস্য জাকির, আনারুল ইসলাম, রবিউল ইসলাম, পাতিয়ার রহমান, মনজেল, মহিলা ইউপি সদস্যা আক্তার বানু, নুরবানু, সিভিএ সভাপতি সুজন মার্ডী, উপজেলা এপেক্সবডির সম্পাদক সিমন শরেন প্রমুখ। সভায় প্রকল্পের বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন পল্লীশ্রী’র (ইভিপিআর) প্রকল্প সমন্বয়কারী মইনুল হক বাপ্পী।


এ সময় পল্লীশ্রী’র সিনিয়র সিডিএস জান্নাতুন ফেরদৌসী মুক্তা, জুয়েল রানা, কৃষ্ণা রবিদাস, শান্তি সরেন, রেজাউল ইসলাম এবং এফজিডি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় বক্তারা ভিজিডি, বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ভাতাসহ অতিদরিদ্র কর্মসূচির কার্ডের বরাদ্দ বৃদ্ধি এবং স্বজনপ্রীতি ও দলীয় প্রভাব থেকে দূরে থাকার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।


বিবার্তা/মেহেদী/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com