শিরোনাম
চিরিরবন্দরে রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী পালন
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৯:২৬
চিরিরবন্দরে রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী পালন
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দর গ্রামীণ শহর রাণীরবন্দরে উদযাপিত হয়েছে রবীন্দ্র-নজরুল জন্মজয়ন্তী। এ উপলক্ষে দুই দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় নজরুল পাঠাগার ও ক্লাব।


বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মজয়ন্তী উপলক্ষে শুক্রবার বিকালে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাণীরবন্দর নজরুল পাঠাগার ও ক্লাব চত্বরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নজরুল পাঠাগার ও ক্লাবের সভাপতি অ্যাডভোকেট তুষার কান্তি রায়।


আলোচনা সভায় কাজী নজরুল ইসলামের জীবন, লেখনী ও আদশের উপর ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনবোধ, সাহিত্যকর্ম, শিল্পী সত্ত্বাসহ স্বাগত বক্তব্য দেন ক্লাবের সহ-সভাপতি ও কবি সাহ্যিতিক লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন নজরুল পাঠাগার ও ক্লাবের সদস্য মোশারফ হোসেন নান্নু, মলয়চন্দন মুখোপাধ্যায় ও রশিদুল ইসলাম।



এ সময় উপস্থিত ছিলেন নজরুল পাঠাগার ও ক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ মোয়াজ্জেম হোসেন, আজীবন সদস্য শাহ্ তসলিম আহমেদ, পাঠাগারের সাবেক সভাপতি শিক্ষক বাবু নন্দিসর দাস, প্রভাষক আতাউর রহমান, সংগীত শিল্পী প্রদীপ মহন্ত প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন রাকাবের অবসরপ্রাপ্ত সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল কুদ্দস।


বিবার্তা/মানিক/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com