শিরোনাম
গৃহবধূর মরদেহ উদ্ধার, শ্বশুর-শাশুড়ি আটক
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ২০:৩২
গৃহবধূর মরদেহ উদ্ধার, শ্বশুর-শাশুড়ি আটক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় হোসনে আরা (২৬) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে উপজেলার কাকিনা ইউনিয়নের কাজিরহাট এলাকার বিধুয়ামাল্লী ব্রিজের নিচ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। জিজ্ঞাসাবদের জন্য নিহত হোসনে আরার শ্বশুর-শাশুড়িকে আটক করেছে পুলিশ।


নিহত গৃহবধু হোসনে আরা ওই গ্রামের জোবায়দুল মিয়ার স্ত্রী এবং একই গ্রামের হোসেন আলীর মেয়ে। আটকরা হলেন, নিহতের শ্বশুর আব্দুল ছাত্তার (৬০) ও শাশুড়ি জেবেদা বেগম(৫৪)।


পুলিশ ও স্থানীয়রা জানান, আট বছর আগে জোবায়দুলের সাথে বিয়ে হয় হোসনে আরার। বিয়ের পর থেকেই তাদের সংসারে প্রায় প্রতিদিনই ঝগড়া-বিবাদ লেগেই লাগতো। রবিবার রাতেও তাদের মাঝে ঝগড়া লাগে।
সোমবার দুপুরে কাজে গিয়ে স্থানীয়রা বিধুয়ামাল্লী ব্রিজের নিচে গৃহবধূ হোসনে আরার মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।


লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত কালীগঞ্জ থানার এসআই রাজু আহমেদ সাংবাদিকদের জানান, গলায় আঘাতের চিহ্ন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘাতকরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে গৃহবধূর শ্বাশুর শাশুড়িকে আটক করা হয়েছে।


কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর শ্বশুর শাশুড়িকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/জিন্না/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com