শিরোনাম
বগুড়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ৩
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৯, ১৬:৫৫
বগুড়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ৩
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই বাসের অন্তত ১৮ যাত্রী।


বুধবার দুপুরে উপজেলার আড়িয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন রংপুর সদরের কামার কাছনা গ্রামের মৃত আবদুল্লাহেল কাফীর ছেলে খায়রুল আনাম (৫৫) ও তার স্ত্রী রানু বেগম (৫০) এবং আহাদ এন্টারপ্রাইজের চালক।


পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর।


হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির এসআই কাজল কুমার নন্দী ও শাজাহানপুর থানার এসআই সুশান্ত কুমার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৪৩৪৫) বুধবার বেলা পৌনে ২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার এলাকায় পৌঁছে।


এ সময় কোচের সামনে একটি স্থানীয় করতোয়া গেটলক মিনিবাস ছিল। শ্যামলী পরিবহণের চালক এ বাসটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারান।


তখন রংপুর ছেড়ে আসা ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজের কোচকে (ঢাকা মেট্রো-ব-১৩-০৪০৭) সামনে থেকে ধাক্কা দেয়। এতে দুটি কোচের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে আহাদ এন্টারপ্রাইজের চালকসহ অন্তত ১৮ জন আহত হন।


তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে খায়রুল আনাম, তার স্ত্রী রানু বেগম, আহাদ এন্টারপ্রাইজের চালক মারা যান। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর বলে পুলিশ কর্মকর্তারা জানান।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com