শিরোনাম
নওগাঁয় জাতীয় শিশু দিবস পালিত
প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ১৪:০৯
নওগাঁয় জাতীয় শিশু দিবস পালিত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস নওগাঁয় পালিত হয়েছে।


রবিবার সকাল সাড়ে ৯টায় জিলা স্কুল মাঠ থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কে ডি সরকারি উচ্চ বিদ্যালয়ের বি টিম মাঠে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান। পরে সেখানে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো. শরিফুল ইসলাম খান ও জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. উত্তম কুমার দাস।


শিক্ষার্থীদের মধ্যে হাসিব বিন আব্দুল হাই বক্তব্য রাখেন। এ সময় মঞ্চে অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম মো. শাহনেওয়াজ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


সব শেষে জেলা শিশু একাডেমি এবং জেলা শিল্পকলা একাডেমি পৃথক পৃথক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। এ উপলক্ষে বিকেলে এটিম মাঠে ঐতিহ্যবাহী ঘুড়ি উড়ানো প্রতিযোগিতার আয়োজন করা হয়।


বিবার্তা/বেলাল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com