শিরোনাম
নন্দীগ্রামে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
প্রকাশ : ১০ মার্চ ২০১৯, ১৩:৪৬
নন্দীগ্রামে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নন্দীগ্রামে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।


রবিবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।


এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মণ্ডল, ভাইস চেয়ারম্যান একে আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরেদৗস লিপি, উপজেলা কৃষি কর্মকর্তা মশিদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু তাহের, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা ইয়াসমিন, নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা বজলুর রশিদ ও ইউপি চেয়ারম্যান আব্দুল বারী বারেকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


পরে প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সক্ষমতা তৈরি ও সচেতনতা বাড়াতে নন্দীগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় ও বৈলগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নন্দীগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা বজলুর রশিদের নেতৃত্বে ভূমিকম্পে করণীয় ও আগুন নিয়ন্ত্রণে মহড়া অনুষ্ঠিত হয়।


বিবার্তা/মুনির/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com