শিরোনাম
সিরাজগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চারা বিতরণ
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৩
সিরাজগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চারা বিতরণ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ শহরের উত্তর সয়াধানগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ডেফলবাড়ী গ্রামের বৃক্ষ প্রেমিক আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে এর আয়োজন করা হয়।


বৃক্ষরোপন ও শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা প্রেসক্লাবের সভাপতি সভাপতি হেলাল উদ্দিন, জেলা কৃষি সম্প্রসারণ উপ-পরিচালক আরশেদ আলী, সাংবাদিক দিলীপ গৌড়, রিংকু কুন্ডু, হুমায়ুন কবির সুমন, উত্তর সয়াধানগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. সেলিনা খাতুন, সহকারি শিক্ষক মো. শামছুল আলম, মোছা. ফাতেমা খাতুন, মো. নাজমুন নাহার, মোছা. আয়শা সিদ্দিকা, মোছা. মলিনা খাতুন, ম্যানিজিং কমিটির সদস্য মো. সাইফুল ইসলাম প্রমুখ।



বৃক্ষপ্রেমিক আবুল হোসেন বলেন, পরিবেশ রক্ষায় ও জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলা করতে সবাইকে বৃক্ষ রোপনের উদ্যোগ গ্রহণ করতে হবে। সকল শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ও সকল শিক্ষার্থীর মাঝে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকারসহ সবাইকে এগিয়ে আসতে হবে।


বিবার্তা/রিয়াদ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com