শিরোনাম
রাজশাহীতে ট্রাক ছিনতাই চক্র গ্রেপ্তার
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২০:১২
রাজশাহীতে ট্রাক ছিনতাই চক্র গ্রেপ্তার
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

একটি ট্রাক হারানোর সূত্র ধরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেট কার উদ্ধার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে ট্রাক চোর ও ছিনতাই সিন্ডিকেটের মুলহোতাসহ তিনজনকে।


মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ লাইনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার শহিদুল্লাহ।


পুলিশ সুপার শহিদুল্লাহ জানান, চলতি বছরের ৬ জুন বিকেলে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার রাজবাড়ীহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। সেদিনই গোদাগাড়ী মডেল থানার একটি মামলা দায়ের করে ট্রাক মালিক। মামলাটি রাজশাহী জেলা গোয়েন্দা শাখা তদন্ত শুরু করে। গত ১০ জুন রাজবাড়ী জেলায় অভিযান চালিয়ে চালক আহাদ আলী শেখকে (৩০) গ্রেপ্তার ও চোরাই ট্রাকটি উদ্ধার করা হয়।


পুলিশ সুপার শহিদুল্লাহ আরও বলেন, আহাদ আলীর দেয়া তথ্যের ভিত্তিতে বাংলাদেশের ট্রাক চুরির মুল হোতা মনিরকে চট্রোগ্রাম থেকে গ্রেপ্তার করা হয় গত ৪ জুলাই। এছাড়াও আহাদ আলির তথ্যে কুষ্টিয়া থেকে মনিরের প্রধান সহযোগী গিয়াসকে গ্রেপ্তার করা হয় ১৬ সেপ্টেম্বর।



পুলিশ সুপার বলেন, আহাদ, মনির ও গিয়াসের দেয়া তথ্যে চট্রগ্রাম, যশোর, মাগুড়া, কুষ্টিয়া, সিলেট, ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রাইভেটকার উদ্ধার করে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা।


বিবার্তা/তারেক/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com