শিরোনাম
বগুড়ায় ছাত্রদলের বিক্ষোভ
প্রকাশ : ১১ জুলাই ২০১৮, ২২:৩০
বগুড়ায় ছাত্রদলের বিক্ষোভ
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল। কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার, ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারসহ গ্রেফতার হওয়া সব নেতাকর্মীদের মুক্তির দাবিতে বুধবার এই কর্মসূচির আয়োজন করা হয়।


বগুড়া শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল বের করে। এর আগে রাস্তায় কাঁটাতারের বেরিকেড দেয় পুলিশ। এতে মিছিলটি বেশি দূর এগোতে না পেরে বেড়িকেডের মধ্যেই দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা।


এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের সঞ্চালনায় আরও বক্তব্য দেন জেলা বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা, মাহবুবুর রহমান বকুল, সহিদুন্নবী সালাম, তাহা উদ্দিন নাহিন, মাফতুন আহম্মেদ খান রুবেল, খায়রুল বাসার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাবুল আলম পিপলু, জেলা ছাত্রদল নেতা শাহাদত হোসেন সোহাগ, তারিক মজিদ সোহাগ, রাশেদুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/নজরুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com