গুরুদাসপুরে মাদকব্যবসায়ীসহ আটক ১২
প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৭:৪১
গুরুদাসপুরে মাদকব্যবসায়ীসহ আটক ১২
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে র‌্যাব-৫ সিপিসি-২ এর অভিযানে ১২ জন মাদকব্যবসায়ী ও সেবনকারীকে আটক করা হয়েছে। বুধবার তাদের আটক করা এবং সাজা প্রদান করার খবর জানায় র‍্যাব।


র‍্যাব জানায়, মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মদ মনির হোসেনের আদালতে হাজির করে আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। ওই দিন বিকাল থেকে রাত নয়টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলো- উপজেলার পাইকপাড়া গ্রামের বৃশী পাহানের ছেলে নিরেন পাহান (৩৫), গিরেন পাহান (৩০) পশ্চিম নওপাড়ার আলমের ছেলে নজরুল (৩০), গজেন্দ্র চাপিলার কানাই রায়ের ছেলে সুকুমার রায় (৪০), বেলা রায়ের ছেলে প্রেম কুমার (২৬) ধানুড়ার মোহন পাহানের ছেলে দিলিপ পাহান (২৮), কান্দাইলের আবু বক্কারের ছেলে রাজিব (২৩), পাঁচ-পুরুলিয়ার করম আলীর ছেলে ফয়সাল (৩২), আগ-পুরুলিয়ার আলীমুদ্দিনের ছেলে এন্তাজ আলী (২৬), বড়াইগ্রাম উপজেলার নওপাড়ার জলিলের ছেলে জহুরুল ইসলাম (৩০), ছুরত আলীর ছেলে আলম (২৮) এবং সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার হুটরা হাজপিুরের বিমল রায়ের ছেলে সীতারাম রায় (৩৯)।


চাপিলা ইউনিয়নের মহারাজপুর, ধানুড়া, মতির মোড়, গজেন্দ্র চাপিলা, ধানুড়া মিল্কী থেকে ওই ১২ জনকে আটক করা হয়। এদের মধ্যে নিরেন পাহানকে ১৫ দিন এবং নজরুল ইসলামকে এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। বাকি প্রত্যেককে তিন মাসের জেল দিয়েছে আদালত।


বিবার্তা/দিলু/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com