শিরোনাম
তিনদিন পর নারী সুইপারের সৎকার!
প্রকাশ : ২২ জুন ২০১৮, ২২:১৩
তিনদিন পর নারী সুইপারের সৎকার!
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে নারী সুইপার কাঞ্চনীর (৫০) মৃতদেহ পড়েছিল তিনদিন। পচে দুর্গন্ধ ছড়াচ্ছিল তা থেকে। ঘরে কেউ না থাকায়, কেউ দেখতে না পাওয়ায় তার মৃতদেহ এভাবে পড়েছিল।


রাজশাহীর তানোর উপজেলার পৌর এলাকায় এ ঘটনা ঘটে। গেল্লাপাড়া মুনছুর চেয়ারম্যানের বয়লারের পাশে পরিত্যক্ত একটি ঘরে কাঞ্চনীর মরদেহ পড়েছিল। সে মৃত যুগল সুইপারের স্ত্রী।


শুক্রবার বিকালে তানোর গোল্লাপাড়া শশ্মানে কাঞ্চনীর সৎকার সম্পন্ন করা হয়। আর এই সৎকারের ব্যবস্থা করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল লতিফ মন্ডল।


স্থানীয়রা জানান, হঠাৎ পঁচা গন্ধে বাড়িতে থাকা অসহ্য হয়ে পড়ে। পরে খুঁজে দেখা যায়, কাঞ্চনী ঘরের মেঝেতে পড়ে আছে।


ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল লতিফ মন্ডল জানান, আমি বিষয়টি জানার পর দ্রুত সুইপার কাঞ্চনীর সৎকারের ব্যবস্থা করি। বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলী, পৌর মেয়র মিজানুর রহমান মিজান ও তানোর থানার ওসি রেজাউল ইসলামকে জানানো হয়। কোনো ওয়ারিশ না থাকায় সৎকারের বিষয়ে তারা সহযোগিতার কথা জানান।


তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, কাঞ্চনী একটি পরিত্যক্ত ঘরেতে থাকতেন। সেখানে কেউ না থাকায় তিনি মারা গেলে কেউ জানতে তা পারেননি। এটি একটি সাধারণ মৃত্যু।


এ নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলী জানান, আমি বিষয়টি ওসি সাহেবকে বলেছি। মৃত ব্যক্তির কোনো ওয়ারিশ না থাকায় তার সৎকারের দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য।


বিবার্তা/অসীম/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com