শিরোনাম
চলাচলের অযোগ্য রাজাপুর-চান্দাই-জোনাইল সড়ক
প্রকাশ : ১১ জুন ২০১৮, ১৬:০১
চলাচলের অযোগ্য রাজাপুর-চান্দাই-জোনাইল সড়ক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রামের রাজাপুর থেকে চান্দাই-জোনাইল সড়কের বেশির ভাগ অংশ ভেঙ্গে খাদ সৃষ্টি হয়েছে। যার ফলে চলাচলের সম্পূর্ণ অনুপযোগী হয়ে পরেছে সড়কটি। এতে করে জনদুর্ভোগসহ প্রায় প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা।


সোমবার সকাল ১০টায় উপজেলার চান্দাই ইউনিয়নের আকবর মোড়ের কাছে ভাঙ্গা রাস্তা পারাপারের সময় চালবোঝাই একটি ট্রলি ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে চালক ও যাত্রীরা হতাহত না হলেও ক্ষতি হয়েছে গাড়ির।


রাজাপুর থেকে জোনাইল আনুমানিক ১৮ কিমি রাস্তা নির্মাণের পর থেকে আজ পর্যন্ত সেভাবে তা সংস্কার করা হয়নি। কয়েক বছর আগে রাস্তা মেরামতের কাজ শুরু হলেও তা ছিলো খুবই সামান্য। এর পরে আর রাস্তা সংস্কার হয়নি।



গোপালপুর ইউনিয়নের সৈয়দ মোড় থেকে আকবর মোড়, দাসগ্রাম, রাজেন্দ্রপুর, চান্দাই, ভান্ডারদহ, দিয়ার গাড়ফা, গাড়ফা থেকে জোনাইল পর্যন্ত রাস্তা সংস্কার করা অত্যন্ত জরুরি হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে সীমাহীন দুর্ভোগে এই এলাকার বাসিন্দাসহ পার্শ্ববর্তী কয়েকটি ইউনিয়নের মানুষ। তাদের দাবি, প্রায় প্রতিদিনই খানাখন্দে পড়ে দুর্ঘটনার শিকার হচ্ছেন পথচারীরা।


কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা না নেয়ায় ক্ষুব্ধ এলাকাবাসী স্থানীয় সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির শুভদৃষ্টি প্রত্যাশা করেছেন এবং অনতিবিলম্বে রাস্তাটির সংষ্কারের দাবি জানান তারা।


বিবার্তা/সাকলাইন/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com