শিরোনাম
তানোরে মাদক ব্যবসায়ীসহ আটক ৭
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৪:৫৭
তানোরে মাদক ব্যবসায়ীসহ আটক ৭
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদকবিরোধী চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে তানোর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ীসহ সাতজনকে আটক করেছে। শনিবার দুপুরে আটকদের থানা থেকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আটকরা হলেন, উপজেলার গাংহাটি গ্রামের মেসের আলীর পুত্র শরিফুল ইসলাম শরিফ (৩৫), তানোর পৌর এলাকার গোকুল গ্রামের মৃত আকবর আলীর পুত্র বাদশা বাবুল (২২), মোহনপুর উপজেলার বেলনা গ্রামের নিরেন্দ্র নাথ সরকারের পুত্র শুভঙ্কর সরকার (২০), উপজেলার আমিরপুর গ্রামের মৃত ধীরেন্দ্র নাথ প্রামানিকের পুত্র দুলাল চন্দ্র প্রামানিক (৪০), উপজেলা গোকুল গ্রামের নূর মোহাম্মদের পুত্র সুজাত (২৬), তানোর কুঠিপাড়া গ্রামের মুকবুল হোসেনের পুত্র সুজন (২০) ও একই গ্রামের মৃত নওশাদ আলীর পুত্র মাসুদ রানা (২৫)।


পুলিশ সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে উপজেলায় পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীসহ সাতজনকে আটক করা হয়। তানোর থানার এস আই আনোয়ার হোসেন, এ এসআই শরিফুল ইসলাম অভিযানের নেতৃত্ব দেন।
এ সময় আটক মাদক ব্যবসায়ী বাদশা বাবুল ও শরিফুল ইসলাম শরিফের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।


তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ীসহ সাতজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।


বিবার্তা/অসীম/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com