শিরোনাম
মায়েরা সুস্থ জাতি ও সমাজ উপহার দেন : পলক
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৬:১৬
মায়েরা সুস্থ জাতি ও সমাজ উপহার দেন : পলক
সিংড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক বলেন, কেবলমাত্র মায়েরাই পারেন একজন আদর্শবান সন্তান গড়ে তুলতে এবং সুস্থ জাতি গঠন করতে। মায়েরা শুধু গর্ভধারণ, সন্তান জন্ম দিয়েই ক্ষান্ত হন না, তারা সুস্থ জাতি ও সমাজও উপহার দেন।


শনিবার বেলা ১১টার দিকে উপজেলা কৃষি অফিস হলরুমে এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী বলেন, একজন মা যদি সঠিক ধারায় তাদের সন্তানদের লালন-পালন করে বড় করেন তাহলে অবশ্যই তার সন্তান আদর্শবান ও চরিত্রবান হবে। এজন্য সকল মায়েদের সন্তান লালন-পালনে আরো যত্নবান ও দায়িশীল হতে হবে।


অনুষ্ঠানে সন্তানদের আদর্শবান হিসেবে গড়ে তোলায় নাটোরের সিংড়া উপজেলায় আটজন মাকে প্রজ্ঞাময় মা সম্মাননা দিয়েছে জেনারেশন ফোর ওয়ার্ল্ড ইভেন্টস লিমিটেড নামে একটি সংগঠন। অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক প্রধান অতিথি থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।


সম্মাননা প্রাপ্ত মায়েরা হলেন রাবেয়া বেগম, লায়লা জেসমিন, পারুল বেগম, খোদেজা বেগম, সৈয়দা রহমান, আসমা বেগম, হাসনা হেনা ও রহিমা বেগম।


সম্মাননা অনুষ্ঠানে এনএস সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ মকবুল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওয়াদুদ দুদু, বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল আজিজ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আউয়াল, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা এমরান আলী রানা, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, সাংবাদিক রাকিবুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক প্রীতি ওয়ারেছা।


জুনাইদ আহম্মেদ পলক বলেন, কেবলমাত্র মায়েরাই পারেন একজন আদর্শবান সন্তান গড়ে তুলতে এবং সুস্থ জাতি গঠন করতে। মায়েরা শুধু গর্ভধারণ, সন্তান জন্ম দিয়েই ক্ষান্ত হন না, তারা সুস্থ জাতি ও সমাজও উপহার দেন।


পরে তিনি ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম-এর সভাপতিত্বে বাজেট অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দেন।


বিবার্তা/রাজু/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com