নওগাঁয় ৭২ কেজি গাঁজাসহ গ্রেফতার ১
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৫
নওগাঁয় ৭২ কেজি গাঁজাসহ গ্রেফতার ১
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর বদলগাছীর চারমাথা এলাকা থেকে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৭২ কেজি গাঁজা জব্দ করেছে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব। এসময় মাদক পাচারের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়। এ সময় প্রাইভেট কার চালক কৌশলে পালিয়ে যায়।


২৮ ফেব্রুয়ারি, বুধবার সকাল সাড়ে ১১ টায় নওগাঁ সার্কিট হাউসে এক সংবাদ সম্মেলনে এ কথা জানায় র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক।


গ্রেফতারকৃতের নাম মনির হোসেন (৪২)। তিনি সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার কুচরাই গ্রামের মোসলেমের ছেলে।



মেজর শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫, জানাতে পারে, বুধবার (২৭ ফেব্রুয়ারি) মাদক ব্যবসায়ী মনির ও আলমগীর কুমিল্লা থেকে নওগাঁর বদলগাছী এলাকায় অভিনব কায়দায় প্রাইভেট কারে গাঁজা বহন করবে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, সিপিসি-৩ এর একটি চৌকস আভিযানিক দল নওগাঁ জেলার বদলগাছী থানাধীন চারমাথা নামক স্থানে গোয়েন্দা নজরদারি বাড়িয়ে দিয়ে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি করার সময় প্রাইভেট কারে অভিনব কায়দায় লুকানো ৭২ কেজি গাঁজা পরিবহনকালে মাদক সম্রাট মনিরকে প্রাইভেট কারসহ গ্রেফতার করা হয় এবং চালক আলমগীর কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামির প্রাইভেট কার এ লুকানো অবৈধ মাদকদ্রব্য ৭২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


তিনি আরোও জানান, গ্রেফতারকৃত আসামি মনির ও পলাতক আসামি আলমগীর (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছে বলে জানা যায়।


আটককৃত মনির প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল।


গ্রেফতারকৃত আসামিকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হবে।


বিবার্তা/শামীনূর/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com