শিরোনাম
ছাত্রলীগের বাধায় রাবি প্রশাসনের সভা পণ্ড
প্রকাশ : ২০ মার্চ ২০১৭, ২০:৫০
ছাত্রলীগের বাধায় রাবি প্রশাসনের সভা পণ্ড
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সদ্য সাবেক ভিসিসহ প্রশাসনের চারজনের বিরুদ্ধে হাইকোর্টের রিটের জবাব দেয়ার প্রসঙ্গে ডাকা এক সভা পণ্ড করে দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন অবরোধ করে এ সভা পণ্ড করে দেয়া হয়।


প্রশাসন দফতর সূত্রে জানা যায়, ঢাকায় অতিথি ভবনের জমি ক্রয় সংক্রান্ত দুর্নীতির তদন্তে ১৪মার্চ হাইকোর্ট থেকে জারিকৃত রুলের জবাব দিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাগজপত্র ও অবস্থানের ব্যাখ্যা করার জন্য বিশ্ববিদ্যালয় লিগ্যাল সেলের সঙ্গে মিটিং আহ্বান করেন রেজিস্ট্রার এন্তাজুল হক। এ খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে প্রশাসন ভবনের সামনে অবস্থান নেয় রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু, সহ-সভাপতি ইলিয়াস আহমেদ, ভাগ্নে মাসুদ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ফারুক হাসান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রানাসহ ১৫-২০ জন নেতাকর্মী।


রেজিস্ট্রার এন্তাজুল হক জানান, মিটিংয়ের জন্য তিনি প্রশাসন ভবনে প্রবেশ করলেও ছাত্রলীগের নেতারা অন্য কাউকে ঢুকতে দেয়নি। ফলে মিটিং করা সম্ভব হয়নি।


ছাত্রলীগ নেতাদের দাবি, রাবির সাবেক এই কর্মকর্তারা অবৈধভাবে অনেক কাজ করেছে। অবৈধ কাগজগুলো বৈধ করার জন্য তারা লিগ্যাল সেলের সঙ্গে মিটিং আহ্বান করেছিলেন। তাছাড়াও যে প্রো-ভিসি মিটিংয়ে অংশ নেয়ার কথা ছিলো তার মেয়াদ শেষ হয়েছে। তাই তাকে নিয়ে মিটিং করতে দেয়নি তারা।


বিবার্তা/নাঈম/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com