শিরোনাম
সাপাহারে করোনায় প্রথম মৃত্যু গ্রাম পুলিশের, মোট আক্রান্ত ৫০
প্রকাশ : ০৪ জুলাই ২০২০, ১৯:২৩
সাপাহারে করোনায় প্রথম মৃত্যু গ্রাম পুলিশের, মোট আক্রান্ত ৫০
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর সাপাহারে করোনায় আক্রান্ত হারুনুর রশিদ (৫৩) নামে এক গ্রাম পুলিশ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। সাপাহারে এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৭টার সময় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।


বগুড়া থেকে সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের আটানিপাড়ায় এনে দাফন করার পর তার করোনা পজেটিভ রিপোর্ট আসে এবং তার পরিবারের লোকজন জানতে পারে। শুক্রবার মৃত সহ তিন জনের করোনা পজেটিভ আসে। এ নিয়ে উপজেলায় মোট ৫০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।


মৃত হারুনুর রশিদ নওগাঁ জেলার সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের আটানিপাড়া গ্রামের বাসিন্দা ও গোয়ালা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ হিসেবে নিযুক্ত ছিলেন।


সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহা: রুহুল আমিন ও তার পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট, বহুমূত্র রোগসহ জটিল রোগে ভুগছিলেন। তারপর তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয় সেখানে ২৯ জুন তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। তার অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়া মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রোগীর লোকজন তার করোনা নমুনা নেয়া হয়েছে এটা গোপন করে পরিবারের লোক জন শনিবার সকালে মৃত হারুনুর রশিদের দাফন সম্পন্ন করে এবং পরে তার পরিবারের লোকজন জানতে পারে তার করোনা পজেটিভ এসেছে।


বিবার্তা/নয়ন/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com