শিরোনাম
গফরগাঁওয়ে বিনামূল্যে পাঠদান শুরু করেছে ‘সময়ের স্বপ্ন'
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪০
গফরগাঁওয়ে বিনামূল্যে পাঠদান শুরু করেছে ‘সময়ের স্বপ্ন'
জাককানইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গফরগাঁওয়ে দরিদ্র, তরুণ, মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠদান শুরু করেছে বেসরকারি সংগঠন ‘সময়ের স্বপ্ন’। উপজেলার বীরখারুয়া গ্রামের খৈয়ারপাড় মাদ্রাসার কক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন সংগনটির শিক্ষা বিষয়ক সম্পাদক মো. নাজমুল হাসান।


কর্মসূচি অনুযায়ী, এই গ্রামের মাধ্যমিকের শিক্ষক, ঢাকা বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এবং এশিয়ান ইউনিভার্সিটিসহ অন্যান্য বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা প্রতি শুক্রবার স্থানীয় শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠদান করবেন।


সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. ওয়াহিদুল ইসলাম বলেন, তরুণ সমাজকে মাদক ও সকল প্রকার অপরাধ মুলক কর্মকাণ্ড থেকে বিরত রাখতে গ্রামের বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেধাবী তরুণদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে গ্রামের দরিদ্র মেধাবী শিক্ষার্থী ও সামাজিক উন্নয়নে সার্বিকভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের এই সামাজিক উন্নয়ন সংগঠনের সাথে যার ধারাবাহিকতায় বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতভাগ শিক্ষা ও স্বাক্ষরতার হারসহ নিরক্ষরমুক্ত বাংলাদেশ বিনির্মাণ করার লক্ষ্যে সরকারের ঘোষণাকে বাস্তবে রূপ দিতে আমরা শুরু করেছি গ্রামীণ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠদান কর্মসূচি।


বিবার্তা/পাভেল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com