‌'দলীয় মনোনয়ন যেই পাক, নৌকায় ভোট দিতে হবে'
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ১৭:৫৬
‌'দলীয় মনোনয়ন যেই পাক, নৌকায় ভোট দিতে হবে'
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহবাজিন খালেদ বেবী বলেছেন, আসন্ন সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন যাকেই দেয়া হোক না কেন, সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। কেননা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত ও দেশকে আরো এগিয়ে নিতে নৌকার কোন বিকল্প নেই।


শনিবার সকালে নিজ এলাকা ইসলামপুর উপজেলার বেপারী পাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু কালাম ও আওয়ামী লীগে নেতা খোরশেদের বাড়িতে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি নারীদের উদ্দেশ্যে বলেন, আমারও সংসার আছে, পরিবার পরিজন আছে, আমি যেমন নারী হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করছি, তেমনি আপনাদেরও কাজ করতে হবে। পাড়ায় পাড়ায় নৌকার ¯স্লোগান তুলতে হবে।


তিনি আরো বলেন, বিএনপিকে ভোট দিলে উন্নয়ন হয় না। বিএনপি সরকারের সময় খুন, গুমসহ নানাবিধ অশান্তিতে মানুষ মানবেতর জীবনযাপন করছিল। এখন আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার দেশকে উন্নয়নে শিখরে পৌছিয়ে দিয়েছে।


ভোটারের উদ্দেশ্যে তিনি বলেন, আমার চাচা প্রয়াত ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশাররফ যেমন আজীবন আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়ন করছেন, তেমনই আমিও আপনাদের পাশে থেকে উন্নয়নের কাজ করতে চাই।


বিবার্তা/হারুনী/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com