শিরোনাম
শেরপুরে মানববন্ধন
প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ১৬:৫৭
শেরপুরে মানববন্ধন
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরেরর নালিতাবাড়ীর নাজমুল স্মৃতি কলেজের স্নাতক শ্রেণির শিক্ষার্থী ফয়সাল আহমেদের (২২) হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে।


শনিবার দুপুরে উপজেলা পরিষদের ফটকের সামনের সড়কে নাজমুল স্মৃতি কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এ মানববন্ধন করে।


মানববন্ধনে ফায়সাল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন, সাংবাদিক সামেদুল ইসলাম তালুকদার, প্যানেল মেয়র সুরঞ্জিত সরকার বাবলু, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন, ফায়সালের বাবা আজিজুর রহমান প্রমুখ।


উল্লেখ, গত ২২ মার্চ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কালীনগর এলাকার শ্বশানের পুকুর থেকে ফয়সাল আহমেদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ফয়সাল পৌর শহরের পূর্ব কালীনগর এলাকার আজিজুর রহমানের ছেলে। সে নাজমুল স্মৃতি কলেজের স্নাতক শ্রেণির শিক্ষার্থী।


পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ১৮ মার্চ শনিবার ফয়সাল ও তার চার বন্ধু মিলে নালিতাবাড়ী গড়কান্দা এলাকায় একটি পুকুর বর্গা নেয়। পরে ২০ মার্চ সোমবার সন্ধ্যায় ফয়সাল ও তার চার বন্ধুরা মিলে পুকুর সেচতে যান। এরপর থেকেই ফয়সালের ফোন বন্ধ পাওয়া যায়। ফয়সালের মা রেহেনা বেগম ছেলের সন্ধানে পুকুরে গেলে তার বন্ধুরা জানায়, ফয়সাল বাসায় চলে গেছে। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও ফয়সালের কোনো সন্ধান পাননি। গত ২২ মার্চ বুধবার বিকেলে পৌর শহর শ্বশানের পাশের পুকুরে এলাকাবাসী একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খরব দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। ফয়সালের বাবা মা লাশটি দেখে তাদের ছেলে বলে সনাক্ত করেন। এ ঘটনায় ফায়সালের বাবা আজিজুর রহমান বাদী হয়ে নালিতাবাড়ীর থানায় ফয়সালের চার বন্ধুর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।


বিবার্তা/সানী/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com