শিরোনাম
বাস-ট্রাক সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষকের হাত বিচ্ছিন্ন
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২১, ১৮:৩১
বাস-ট্রাক সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষকের হাত বিচ্ছিন্ন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ফুলপুরে চলন্ত বাস-ট্রাকের পাশাপাশি সংঘর্ষে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষকের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতওই শিক্ষকের নাম হাসান মোহাম্মদ মুর্শেদ (৩৫)। তিনি বাকৃবির পশুপালন অনুষদের পশুবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক।


বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার বাশাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তিনি রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। হাসান মোর্শেদ শেরপুর শহরের চকপাঠক মহল্লার আব্দুল মতিনের ছেলে।


ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসান মোর্শেদ বাকৃবি থেকে আদিল পরিবহণে বাসে করে শেরপুর যাচ্ছিলেন। অসাবধানতাবশত ডান হাতটি তিনি জানালার বাইরে রেখেছিলেন। ফুলপুরের বাশাটি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক বাসের জানালায় ধাক্কা দিয়ে চলে যায়। এতে হাসান মোর্শেদের হাতের যে অংশটি জানালার বাইরে ছিল সেটি কেটে পড়ে যায় রাস্তায়। পরে বাসটি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গেলে চালক পালিয়ে যায়।


আহত শিক্ষককে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে রাতেই তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। হাতের বিচ্ছিন্ন অংশ সংগ্রহ করে হাসপাতালে যাওয়ার সময় শিক্ষকের সঙ্গে দেয়ার ব্যবস্থা করে দেয় পুলিশ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com