শিরোনাম
বিয়েবাড়িতে খাবার রেখেই পালালেন বরযাত্রী!
প্রকাশ : ২৭ জুলাই ২০২১, ১০:৫৯
বিয়েবাড়িতে খাবার রেখেই পালালেন বরযাত্রী!
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুরে বিয়েবাড়িতে খাবার রেখেই পালিয়ে গেলেন বরযাত্রী ও অতিথিরা! প্রকৃতপক্ষে স্বাস্থ্য বিধিনিষেধ উপেক্ষা করে বিয়ের আয়োজন করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবর পেয়ে পালিয়ে যান তারা।


উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুর থেকে বিকাল পর্যন্ত করোনা বিষয়ে জনসচেতনতামূলক প্রচার ও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালালে এ ঘটনা ঘটে। এর আগে উপজেলা শহরের কয়েকটি দোকান খোলা রাখার দায়ে জরিমানা আদায় করা হয়।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পৌর শহরের চরমোক্তারপাড়া এলাকায় শহিদুল ইসলামের বাড়িতে বিয়ের আয়োজনের সংবাদ পেয়ে অভিযান চালান প্রশাসনের কর্মকর্তারা। সেখানে শহিদুল ইসলামের মেয়ের বিয়ের অনুষ্ঠান চলছিল। এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে টেবিলে খাবার রেখেই পালিয়ে যান বরযাত্রী ও অতিথিরা।


করোনার মধ্যে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে বিয়ের অনুষ্ঠান করায় পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া শহরে কয়েকটি দোকান খোলা রাখায় জরিমানা করা হয়।


ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাজিব-উল-আহসান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ।


সরকার ঘোষিত লকডাউনে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব-উল আহসান।


বিবার্তা/বিআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com