শিরোনাম
যশোরে ছুরিকাঘাতে জুটমিল শ্রমিক নিহত
প্রকাশ : ২০ মে ২০১৯, ১৯:১৬
যশোরে ছুরিকাঘাতে জুটমিল শ্রমিক নিহত
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শহিদুল ইসলাম শহিদ (৩৩) নামে এক জুটমিল শ্রমিক নিহত হয়েছেন।


সোমবার দুপুরে সদর উপজেলার বাহাদুরপুর জেসগার্ডেন এলাকায় আফনান জুটমিলের সামনে এ ঘটনা ঘটে। শহিদ মাগুরা সদর উপজেলার হাজরাপুর গ্রামের লোকমান হোসেন কাজীর ছেলে এবং যশোরের বিরামপুর এলাকার আফনান জুটমিলের শ্রমিক।


পুলিশ এ ঘটনায় মেহেদী হাসান টফি নামে একজনকে আটক করেছে। আটক টফি উপশহর বিরামপুর এলাকার আসলাম হোসেনের ছেলে।


শহিদের সহকর্মী শাহীন জানান, শহিদ দুপুরে আফনান জুটমিলে ডিউটি শেষ করে বের হন। গেট থেকে একশ’ গজ দূরে টিটুর চায়ের দোকানের সামনে পৌঁছানো মাত্র আনসার আলী ওরফে আমছার আলী, হাবু ওরফে আবু, জিয়ারুল এবং মেহেদী হাসান টফি তার পথরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই আমছারের কোমরে থাকা চাকু বের করে শহিদের সারা গায়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এরই মধ্যে শহিদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আটক মেহেদী হাসান টফি জানিয়েছেন, তার মামা আমছার আলীর স্ত্রী জুলেখার সাথে শহিদের অবৈধ সম্পর্ক ছিল। এ নিয়ে গত শুক্রবারে স্থানীয় ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। কিন্তু ওই সালিশে কোনো সুষ্ঠু সমাধান না হওয়ায় আমছার আলী শহিদকে খুন করার পরিকল্পনা করে।


এদিন দুপুর আড়াইটার দিকে আমছার আলী, মেহেদী, জিয়ারুল ও আবু ওরফে হাবুকে কথা আছে বলে মিলগেট থেকে ডেকে নেয়। টিটুর দোকানের সামনে পৌঁছানো মাত্র আমছারের কোমরে থাকা চাকু দিয়ে শহিদকে এলোপাতাড়ি ভাবে আঘাত করে। সাথে থাকা অন্যরাও তাকে মারপিট করে।


মেহেদী হাসান জানান, তার মা এবং মামি ওই মিলে কাজ করেন। বেশ কিছুদিন ধরে টফির মাকে ডিউটি নিয়ে ঝগড়াঝাঁটি করতেন শহিদ। এনিয়ে উভয়ের মধ্যে টানাপড়েন যাচ্ছিল। এ খবর পেয়ে উপশহর পুলিশ ক্যাম্পের এএসআই শরিফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মেহেদী হাসান টফিকে আটক করেন।


যশোর কোতোয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান জানান, শহিদ হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।


বিবার্তা/তুহিন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com