শিরোনাম
কুষ্টিয়ায় মাদক মামলায় ট্রাকচালকের যাবজ্জীবন
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৯, ২০:৩৯
কুষ্টিয়ায় মাদক মামলায় ট্রাকচালকের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় মাদক মামলায় ট্রাক চালক আরিফুল ইসলাম ওরফে আফিকে (৪৮) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।


রবিবার অপরাহ্ণে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। আরিফুল ইসলাম ওরফে আফি দৌলতপুর উপজেলার গরুরা গ্রামের মৃত. লিয়াকত আলীর ছেলে।


আদালত সূত্র জানায়, ২০১৪ সালের ২৫মার্চ রাত ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোডাউন মোড় নামক স্থানে দৌলতপুর থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক থামিয়ে তল্লাশিকালে আসামি ট্রাক ড্রাইভার আরিফুল ইসলাম আফিকে তিন প্যাকেটে ১৩০ গ্রাম হিরোইনসহ আটক করে এবং পরবর্তীতে তাকেসহ ৪জনের বিরুদ্ধে এসআই তরিকুল ইসলাম বাদী হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১)(খ) ধারায় মামলা করে থানায় সোপর্দ করেন।


কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌসুলি অনুপ কুমার নন্দী জানান, ভেড়ামার থানায় দায়েরকৃত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলাটি তদন্ত শেষে ২০১৪সালের ২৯জুন আসামি আরিফুল ইসলাম আফির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আদালত আসামির বিরুদ্ধে চার্জ গঠন শেষে দীর্ঘ সাক্ষ্য শুনানি শেষে আসামির বিরুদ্ধে আনিত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হয়। এর জন্য বিজ্ঞ আদালত এই রায় ঘোষণা করেন। এই মামলায় এজাহারভুক্ত আসামি ইয়াকু আলী, মো: ছোটন ও মো. লালনের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দিয়েছেন আদালত।


বিবার্তা/শরীফুল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com