সাতক্ষীরায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী আটক
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৯:৪৯
সাতক্ষীরায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী আটক
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার আশাশুনিতে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী কাসেম মোল্যাকে আটকের পর আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে তার চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। শাহিদা খাতুন (১৮) আশাশুনি উপজেলার কোদন্ডা আদর্শ গ্রামের মাজেদ গাজীর মেয়ে ও একই গ্রামের কাসেম মোল্যার স্ত্রী।


জানা যায়, আশাশুনি উপজেলার কোদন্ডা আদর্শ গ্রামের মৃত নওশের মোল্যার ছেলে কাশেম মোল্যার সাথে একই গ্রামের মাজেদ গাজীর কন্যা শাহিদা খাতুনের ৭ মাস পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই জের ধরে ভোর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে গোলযোগের একপর্যায়ে কাশেম তার স্ত্রী শাহিদার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে। এরপর সে নিজে বিষ খেয়ে বাড়ির ধারে একটি খালের পাশে অচেতন অবস্থায় পড়ে থাকে। সকালে বিষয়টি জানাজানি হওয়ার এক পর্যায়ে তার স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্বামী কাসেম মোল্যাকে আটক করে পুলিশ।


আশাশুনি থানার ওসি বিপ্লব কুমার নাথ জানান, শাহিদার লাশের সুরতহাল রিপোর্ট শেষে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কাশেম মোল্যাকে আটকের পর আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে তার চিকিৎসা দেয়া হচ্ছে।


বিবার্তা/সেলিম/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com