ঝিনাইদহে মন্দিরভিত্তিক শিক্ষা নিয়ে কর্মশালা অনুষ্ঠিত
প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১৪:১৪
ঝিনাইদহে মন্দিরভিত্তিক শিক্ষা নিয়ে কর্মশালা অনুষ্ঠিত
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানবিক মূল্যবোধ ও নৈতিক সম্পন্ন জাতি গঠনের লক্ষ্যে ঝিনাইদহে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


জেলা প্রশাসনের আয়োজনে বুধবার দিনব্যাপী শহরের ডা. কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায়ের প্রকল্প পরিচালক অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার দাস। অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস।


বিশেষ অতিথি ছিলেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট’র ট্রাস্টি ও রাজশাহীর বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি নারায়ণচন্দ্র বিশ্বাস, জজ কোর্টের জিপি সুবীর কুমার সমাদ্দার, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাংবাদিক মিজানুর রহমান। কর্মশালার জেলার বিভিন্ন উপজেলা থেকে মন্দিরভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।


এসময় বক্তারা বলেন, মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। আগামীতেও এই ধরনের প্রকল্প অব্যাহত রাখার পক্ষে মত দেন বক্তারা।


বিবার্তা/কোরবান/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com