শিরোনাম
যশোরে আ.লীগ নেতা খুন
প্রকাশ : ০৯ মার্চ ২০১৯, ১৯:০৭
যশোরে আ.লীগ নেতা খুন
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের অভয়নগর উপজেলায় গাছকাটাকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শেখ আব্দুস সালামকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে।


শনিবার দুপুরে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের ভাই শেখ হারুন ও হামলাকারী হাবিবকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সালাম সিদ্ধিাপাশা ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী সদস্য। তিনি সোনাতলা গ্রামের মৃত রাঙ্গা মিয়ার ছেলে।


স্থানীয় সোনাতলা পুলিশ ক্যাম্পের আইসি এসআই আল-আমিন জানান, দুপুরে আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের সাথে প্রতিবেশী মৃত আলী আকবর শেখ ওরফে নেদার ছেলে আসাদ ও হাবিবের একটি গাছকাটাকে কেন্দ্র বিবাদের সৃষ্টি হয়। এক পর্যায়ে আসাদ ও হাবিব গাছি দা ও হাসুয়া দিয়ে আব্দুস সালামকে কোপাতে শুরু করে। এসময় আব্দুস সালামকে বাঁচাতে তার বড় ভাই শেখ হারুন এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়। পরবর্তীতে হামলাকারী দুই ভাই পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী হাবিবকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অপরজন আসাদ পালিয়ে যান।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত জখম আব্দুস সালাম, আহত হারুন ও হাবিবকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বেলা ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সালামের মৃত্যু হয়।


সিদ্ধিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান এ কামাল হোসেন বলেন, দুপুরে একটি গাছকাটাকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটে। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।


অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন বলেন, হত্যাকারীদের একজন পুলিশ হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন আছে। অপর পলাতক আসামি আটকে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/তুহিন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com