নড়াইলের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন আঞ্জুমান আরা
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১১:০২
নড়াইলের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন আঞ্জুমান আরা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফরিদপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রউফ মিয়ার মেয়ে আঞ্জুমান আরা নড়াইল জেলার জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট হিসাবে নিয়োগ পেয়েছেন।


তিনি ২০০৩ সালের ৩১ মে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ঝিনাইদহ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও ম্যাজিস্টেট হিসেবে নিয়োগ পান তিনি।


এরপর আঞ্জুমান আরা ২০০৬ সালে ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন এবং একই উপজেলায় ২০০৯ সালে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। তিনি ২০১২ সালে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। পরবর্তীতে একই জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হিসেবে দায়িত্ব পালন করেন।


আঞ্জুমান আরা ২০১৬ সালে উপসচিব হিসেবে পদোন্নতি পান এবং একই জেলায় ডিডিএলজি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৭ সালের আগস্ট মাসে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে স্থানীয় সরকার বিভাগে উপসচিব হিসাবে যোগদান করেন।


সর্বশেষ আঞ্জুমান আরা ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর নড়াইল জেলা প্রসাশক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পেলেন।


তার স্বামী মো. রেজাউল হক টিটো সরকারী তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপক হিসাবে কর্মরত আছেন। ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের মা। তিনি সকলের দোয়া প্রার্থী।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com